1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা খন্দকার আসাদুজ্জামানের ইন্তেকাল

  • Update Time : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ২০২ Time View

দৈনিক প্রত্যয় ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক উপদেষ্টা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীন বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিব, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামান  হৃদরোগে আক্রান্ত হয়ে আজ বিকেলে ঢাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১  ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে  গেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

খন্দকার আসাদুজ্জামান ১৯৩৫ সালের ২২ অক্টোবর টাঙ্গাইল  জেলায় জন্মগ্রহণ করেন। তিনি জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অপরাজিতা হকের পিতা ও একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক মোজাম্মেল বাবুর শ্বশুর।

আজ রাতেই গ্রামের বাড়িতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে বলে বাংলাদেশ প্রতিদিনকে জানিয়েছেন তার জামাতা মোজাম্মেল বাবু।

খন্দকার আসাদুজ্জামান টাঙ্গাইল-২ আসন থেকে ১৯৯৬, ২০০৮ এবং ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বঙ্গবন্ধু শিশুকিশোর পরিষদের সাবেক সভাপতি ছিলেন।

দৈনিক প্রত্যয়/ জাহিরুল মিলন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..