1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

বাড়িওয়ালা বাসা ছাড়ার হুমকি দিলে পুলিশকে খবর দিন: ডিএমপি কমিশনার

  • Update Time : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ১৪৫ Time View

দৈনিক প্রত্যয় ডেস্ক:প্রাণঘাতী করোনাভাইরাসের ক্রান্তিলগ্নে সম্মুখ যোদ্ধা চিকিৎসক ও নার্সসহ জরুরি সেবায় নিয়োজিত ব্যক্তিদের বাড়িরমালিক বাসা ছাড়ার হুমকি দিলে সঙ্গে সঙ্গে থানা পুলিশ অথবা ‘৯৯৯’ নাম্বারে ফোন করে জানাতে বলেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম।

শুক্রবার গণমাধ্যমকর্মীদের তিনি একথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, করোনাভাইরাস প্রতিরোধ করতে যারা সমাজে যুদ্ধ করছেন, তাদের রাতযাপনের বিষয়টি চিন্তা করতে হবে। তারা তাদের ডিউটি পালন করতে যথাযথ সুরক্ষা নিয়েই কর্মস্থলে যাচ্ছেন। এরপরও কতিপয় বাড়ির মালিক কাউকে কাউকে বাসা ছেড়ে দেয়ার হুমকি দিচ্ছেন। এমন হুমকি কেউ পেলে তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা অথবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে বিষয়টি জানানোর অনুরোধ করা হচ্ছে।

এদিকে ঢাকা মহানগর পুলিশের অনলাইন পোর্টাল ডিএমপি নিউজে বলা হয়েছে, ঢাকা মহানগরীতে বিভিন্ন জায়গায় অবস্থিত হাসপাতালে ডাক্তার ও নার্সরা করোনা আক্রান্ত রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন। পাশাপাশি করোনার বিস্তার বৃদ্ধির সঙ্গে সঙ্গে আক্রান্ত ব্যক্তিদের নিজ নিজ বাসা/ফ্ল্যাটে রেখে চিকিৎসা ব্যবস্থার পরামর্শ দিচ্ছেন। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে সংশ্লিষ্ট ফ্ল্যাটের অন্যান্য বাসিন্দারা এতে বাধা দিচ্ছেন। এমনকি করোনা রোগীদের চিকিৎসা কাজে নিয়োজিত ডাক্তার ও নার্সদের সঙ্গে বাড়ির মালিকদের বিরূপ আচরণের খবর পাওয়া যাচ্ছে। দেশের এই ক্রান্তিলগ্নে যা কোনোভাবেই কাম্য হতে পারে না।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..