1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

বিস্ফোরণের শব্দে রাতভর কাঁপল টেকনাফ, ২৫টি বসতঘরে ফাটল

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ৬ Time View

ওয়েব ডেস্ক: মিয়ানমারের বাংলাদেশ সীমান্তবর্তী অঞ্চল ফের উতপ্ত হয়ে উঠেছে। এবার টেকনাফের নাফ নদের ওপার থেকে থেমে থেমে ভারী গোলাগুলির শব্দ ভেসে আসছে। এছাড়া বিস্ফোরণের কাঁপুনিতে টেকনাফ সাবরাং আছারবুনিয়া গ্রামের ২৫টি মাটির ঘরের দেয়ালে ফাটল দেখা দিয়েছে।

গতকাল বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যা ৭টা থেকে থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত নাফ নদ তীরবর্তী অঞ্চল ও সেন্টমার্টিনে ওপার থেকে গোলাগুলির শব্দ আসতে থাকে।

সীমান্তের বাসিন্দাদের দাবি, মিয়ানমারের রাখাইন রাজ্যের মংডু শহর ঘিরে স্থানীয় বিদ্রোহী ও সরকারি বাহিনীর মধ্যে সংঘাত তীব্র হয়েছে।

টেকনাফ সাবারাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল থেকে টেকনাফের নাফ নদের ওপার থেকে থেমে থেমে ভারি গোলাগুলির শব্দ ভেসে আসছে। এতে বিস্ফোরণের কাঁপুনিতে টেকনাফ সাবারাং আছারবুনিয়া গ্রামের ২৫টি মাটির দেয়ালের বাড়িতে ফাটল দেখা দিয়েছে। মানুষের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

সাবারাং আছারবুনিয়া এলাকার বাসিন্দা নুরুল আলম বলেন, গতকাল থেকে সীমান্তে ব্যাপক গোলাগুলির শব্দ ভেসে আসছে। এতে আমাদের এলাকার বেশ কয়েকটি ঘরে ফাটল ধরেছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা আদনান চৌধুরী বলেন, সীমান্তে গোলাগুলির শব্দ ভেসে আসার কথা শুনেছি। এতে বেশ কয়েকটি ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..