1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

সরকারি নির্দেশনা অমান্য করায় ৩৯ জনকে অর্থদণ্ড

  • Update Time : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৪৯ Time View

নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁও জেলার পাঁচটি উপজেলায় সরকারি নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানের ৩৯ জনকে ৪৬ হাজার ৯শ টাকা জরিমানা করেছে। সোমবার (১৩ এপ্রিল) দিন ব্যাপী জেলার বিভিন্ন আরত, হাট-বাজার ও দোকান-পাটে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর নির্দেশনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় জেলার ৫টি উপজেলার নির্বাহী অফিসার, সহকারী কমিশনার(ভূমি)ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ অপ্রয়োজনে জনসমাগম রোধে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা মসজিদে নির্দিষ্ট সংখ্যক মানুষের উপস্থিতি ও গণবিজ্ঞপ্তি অনুসারে নির্ধারিত দোকানপাটসমূহ বন্ধ থাকার অবস্থা মনিটরিং করেন।

এসময় সরকারি নির্দেশ অমান্য করায় দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখাসহ বিভিন্ন কারণে দন্ডবিধি ১৮৬০ ও সংক্রমক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ অনুযায়ী বিভিন্ন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানের ৩৯ জনকে মোট ৪৬ হাজার ৯ শত টাকা জরিমানা করেন।

এর মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলার ২২, পীরগঞ্জ উপজেলায় ২, বালিয়াডাঙ্গী উপজেলায় ১, রাণীশংকৈল উপজেলায় ৫ ও হরিপুর উপজেলায় ৪ জনকে মামলা পরিচালনা করে অর্থদন্ড প্রদান করা হয়। এ ধরণের অভিযান জনস্বার্থে অব্যাহত থাকবে বলে জানান জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। তিনি করোনা ভাইরাস থেকে বাঁচতে সকলকে নিরাপদ ও অপরকে নিরাপদ রাখার জন্য নিজ নিজ বাসায় থাকার আহ্বান জানান সকলকে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..