1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

কাহালু থানার অভিযানে নকল স্বর্ণের মূর্তি সহ ২ জন গ্রেপ্তার

  • Update Time : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ Time View
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

রাকিব শান্ত, উত্তরবঙ্গ ব্যুরো প্রধান:

বগুড়ায় একটি রাধা-কৃষ্ণের নকল স্বর্ণের মূর্তি উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে জেলার কাহালু উপজেলার পাইকড় মহিষামুড়ার, আলহাজ্ব হযরত আলীর মুদির দোকান এর সামনে থেকে মূর্তিটি উদ্ধার করে কাহালু থানা পুলিশ। এসময় ২ জনকে প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন জেলার দুপচাঁচিয়া উপজেলার খাগড়া এলাকার ওসমান আলীর ছেলে আরাফাত হোসেন সবুজ (৩৩) ও একই উপজেলার ভান্ডুরিয়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে সোহেল (২৬)।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুজ্জামান।

পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চরবসন্তপুর গ্রামের রুবেল নামের এক ব্যক্তির সাথে প্রতারকদের বগুড়ায় পরিচয় হয়। সেই পরিচয়ের সুবাদে প্রতারণার ফাঁদ পাতে প্রতারক চক্র। ঘটনার দিন মুহিষামুড়া এলাকায় ৫০ হাজার টাকা নিয়ে আসে রুবেল। তার কাছ থেকে ৫০ হাজার টাকায় একটি নকল স্বর্ণের মূর্তি দেওয়ার সময় স্থানীয় জনতার নজরে পড়লে জনতার সহায়তায় তাদের আটক করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১ কেজি ১১০ গ্রাম ওজনের সোনালী রংয়ের রাখা-কৃষ্ণের ১২ ইঞ্চি একটি নকল স্বর্ণের মূর্তি।’

ওসি শাহীনুজ্জামান আরো বলেন, ‘এঘটনায় প্রতারিত ব্যক্তি রুবেল বাদী হয়ে প্রতারক দু’জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে আাসামিদের আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..