1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

  • Update Time : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ১৫৭ Time View

সেলিম সানোয়ার পলাশ, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে পূর্ণিমা খাতুন (৩৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। সে মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার খড়পট্টি গ্রামের কুমারের স্ত্রী। আজ সোমবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরিফুল কবির তার মৃত্যুর এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের সময় রোববার (১৯ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে পথেই তার মৃত্যু হয়। ৪/৫ দিন থেকে তিনি জ্বর, সর্দি-কাশি, শ্বাসকষ্ট ও পাতলা পায়খানায় আক্রান্ত ছিলেন। অবস্থার অবনতি হলে গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে স্বজনরা ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরিফুল কবির বলেন, গভীর রাতে রোগীর শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী ভিত্তিতে স্থানান্তর করতে বলা হয়। কিন্তু রামেক হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এর পর পরিবারের সদস্যরা তার মরদেহ আবারও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে রাতেই তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়।

মৃত্যুর পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে সৎকার করার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..