1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

যুক্তরাষ্ট্র-কানাডাসহ ১০ দূতাবাসের ৩৮ কর্মকর্তার তথ্য চাইল দুদক

  • Update Time : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৯ Time View

ওয়েব ডেস্ক: দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে অর্থ আত্মসাৎ এবং সরকারের আর্থিক ক্ষতিসাধনের অভিযোগে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডাসহ ১০ দেশের বাংলাদেশি দূতাবাসের ৩৮ কর্মকর্তা-কর্মচারীর বিভিন্ন তথ্য চেয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ থেকে এ চিঠি পাঠানো হয়েছে বলে সংস্থাটির এক কর্মকর্তা নিশ্চিত করেছেন।

দুদকের পাঠানো চিঠিতে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ছাড়াও সৌদি আরব, চীন, দুবাই, ইতালি, সুইজারল্যান্ড, ফিলিপাইনস্থ বাংলাদেশি দূতাবাস বা হাইকমিশনে কর্মরত রাষ্ট্রদূত, হেড অব চ্যান্সেলর বা প্রধান কনস্যুলার, মন্ত্রণালয়ের সচিব ও অন্যান্য সুনির্দিষ্ট ৩৮ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে অনিয়ম- দুর্নীতির অভিযোগের অনুসন্ধান চলমান থাকার কথা বলা হয়েছে।

অভিযোগের বিষয়ে ওই সকল কর্মকর্তাদের বর্তমান কর্মস্থল, পদবি, স্থায়ী ঠিকানা এবং বর্তমান ঠিকানা আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে সরবরাহ করতে অনুরোধ জানানো হয় চিঠিতে। কর্মকর্তাদের ২০১৬-১৭ অর্থবছরের পূর্বের কর্মস্থল, দায়িত্বপ্রাপ্ত শাখা ও তৎকালীন সময়ে পদবি, বর্তমানে তাদের কর্মস্থল, পদবি, স্থায়ী ও বর্তমান ঠিকানা চাওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..