1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

বন্যাদুর্গত বাংলাদেশিদের নিয়ে প্রহসন, জি মিডিয়ার ওয়েবসাইট হ্যাক

  • Update Time : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ২৯ Time View

ওয়েব ডেস্ক: টানা বৃষ্টি ও ভারত বাঁধ খুলে দেওয়ায় ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও মৌলভীবাজারে দেখা দিয়েছে স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যা। বন্যার পানিতে লাখ লাখ মানুষের বাড়িঘর-ফসলি জমি তলিয়ে গেছে। সেসব এলাকায় তৈরি হয়েছে মানবিক বিপর্যয়। ভয়াবহ এই বন্যায় বাংলাদেশের মানুষ ছাড়াও দুর্গতিতে পড়েছেন ভারতের ত্রিপুরা রাজ্যের সাধারণ মানুষ।

কিন্তু এসবের মধ্যেই বাংলাদেশি বন্যাদুর্গতদের নিয়ে নির্লজ্জ হাস্যরস করেছে ভারতীয় সংবাদমাধ্যম ‘জি- ২৪ ঘণ্টা’। তারা বাংলাদেশিদের দুঃখ-দুর্দশাকে প্রহসন করে সংবাদ প্রকাশ করেছে।

এমন ঘটনার প্রেক্ষিতে ভারতের গণমাধ্যম জি মিডিয়ার ওয়েবসাইট (zeemedia.in) হ্যাক করেছে সিস্টেমএডমিনবিডি।

বুধবার (২১ আগস্ট) দিবাগত রাত ১২টার পর ওয়েবসাইটে প্রবেশ করে স্বাভাবিক তথ্যের পরিবর্তে বাংলাদেশের বন্যা নিয়ে একাধিক বার্তা দেখা যায়।

ওয়েবসাইটে লেখা রয়েছে, বাংলাদেশের পরিস্থিতি নিয়ে মজা করার জন্য এই সাইটটি হ্যাক করা হয়েছে। আরও নোংরা করলে নিউজ চ্যানেল দখল কফরে ধ্বংস করবো। তাছাড়া, ওয়েসাইটের ওপরে ইংরেজিতে লেখা রয়েছে হ্যাকড বাই সিস্টেমএডমিনবিডি।

ওয়েবসাইটটিতে জি ২৪ ঘণ্টায় প্রকাশিত ‘ভারত ছাড়ল জল! ভাসছে বাংলাদেশ…’ এই শিরোনামের একটি সংবাদের স্ক্রিনশটও যুক্ত করা আছে। পাশাপাশি বাংলাদেশের পরিস্থিতি নিয়ে মজা করা বন্ধের কথাও লেখা রয়েছে।

এর আগে ‘জি- ২৪ ঘণ্টা’-র মতো সংবাদমাধ্যমে এমন শিরোনাম দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনরা। তারা অনেকেই দাবি করছেন বাংলাদেশিদের বন্যার পানিতে ইচ্ছে করে ডুবিয়েছে ভারত। তারা কোনো পূর্ব সতর্কতা ছাড়া রাতের আঁধারে বাঁধ খুলে দিয়েছে। ধারণা করা যাচ্ছে ‘জি- ২৪ ঘণ্টা’-র ওই প্রতিবেদনের জেরে ভারতীয় ওই গণমাধ্যমটি হ্যাক করা হতে পারে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..