1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

বগুড়ায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান-এমডিসহ ১৯৬ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

  • Update Time : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
  • ৮৭ Time View
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

রাকিব শান্ত, উত্তরবঙ্গ ব্যুরো প্রধান:

বগুড়ায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ ৪৬ জনের নামে হত্যাচেষ্টা মামলা করা হয়েছে। মামলায় আরও ১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বগুড়ার শিবগঞ্জ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সামিউল আলিম বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেলে বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহার আদালতে মামলাটি রেকর্ড করার আবেদন করেন।

বাদীপক্ষের আইনজীবী আবদুল ওহাব এ তথ্য নিশ্চিত করে জানান বিচারক আবেদনটি আমলে নিয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলা হিসেবে রেকর্ড করার আদেশ দেন।

তিনি আরও জানান, উক্ত মামলায় আহমেদ আকবর সোবহান ও সায়েম সোবহান ছাড়াও আরও আটজনকে হুকুমের আসামি করা হয়েছে। তারা হলেন সিআইডির সাবেক অতিরিক্ত ডিআইজি ও ২১ আগস্ট গ্রেনেড হামলা ও বিডিআর বিদ্রোহ মামলার তদন্ত কর্মকর্তা আবদুল কাহার আকন্দ, আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও সাবেক সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ, পুলিশের সাবেক অতিরিক্ত আইজি মনিরুল ইসলাম, ডিবির সাবেক প্রধান হারুন-অর-রশিদ, অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান এবং একাত্তর টেলিভিশনের সাবেক বার্তাসম্পাদক শাকিল আহমেদ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..