1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

আওয়ামী লীগ সরকারের সহায়তাকারীদের বাঁচাতে সংবাদ সম্মেলন করলেন বিএনপি নেতা

  • Update Time : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৫ Time View

বগুড়া প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকারের প্রত্যক্ষ সহায়তাকারী ও দোসরদের মামলা থেকে বাঁচাতে সংবাদ সম্মেলন করেছেন শিবগঞ্জ পৌর বিএনপির সদস্য ও সাবেক মেয়র মোঃ মতিয়ার রহমান মতিন। গতকাল রবিবার বেলা ১২টার দিকে বগুড়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, শিবগঞ্জ উপজেলায় বিএনপির নিবেদিত কর্মী ও নীরিহ ব্যবসায়ীদের নামে মামলা দিয়ে চাঁদাবাজি করা হচ্ছে। শিবগঞ্জ বিএনপিকে পকেট কমিটি হিসাবে আখ্যায়িত করেন তিনি।

এসময় তিনি সাংবাদিকদের কাছে আসামীদের তালিকা সরবরাহ করেন। তালিকায় সৈকত, জেমি নামে যাদের যুবদল নেতা পরিচয় দেয়া হচ্ছে তারা বিগত স্বৈরাচারী সরকারের সময় অনুষ্ঠিত পৌর নির্বাচন ও উপজেলা নির্বাচনে সরাসরি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষে ভোটের মাঠে নেমেছেন। স্লোগান দিয়েছেন। যার ছবি ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

এছাড়াও বিএনপি নেতা মতিন নিজেই গত স্বৈরাচারী সরকারের আমলে বগুড়া-২ শিবগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহর সাথে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। যার ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এছাড়াও অন্যান্য যে আসামীদের তালিকা প্রদান করা হয়েছে তারা স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের সহায়তাকারী হিসাবে পরিচিত।

শিবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল ওয়াহাব বলেন, দলের কোন নেতাকর্মীর নামে কোন মামলা কোথাও হয়নি। যারা দলের বাহিরে আসামী হয়েছে তারা স্বৈরাচার সরকারের দোসর ছিল। দলের বাহিরে কারো দায়িত্ব উপজেলা বিএনপি গ্রহণ করবে না।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..