1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

শাজাহানপুরের শীর্ষ সন্ত্রাসী সাগর সহ ২ খুন, আহত ১

  • Update Time : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ Time View
Oplus_131072

রাকিব শান্ত, উত্তরবঙ্গে ব্যুরো প্রধান:

বগুড়ার শাজাহানপুর এলাকার শীর্ষ সন্ত্রাসী সাগর বাহিনীর প্রধান সাগর সহ ২ জনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার সন্ধা ৭ঘটিকায় উপজেলার শাবরুল ছোট মন্ডলপাড়া গ্রামে ভয়াবহ এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল হাটখোলা পাড়ার গোলাম হোসেনের পুত্র সাগর তালুকদার(৩৮) ও সাইফুলের পুত্র স্বপন(২৮)।

প্রত্যক্ষদর্শীর কাছ থেকে জানা গেছে, সন্ধা ৭ টার সময়ে সন্ত্রাসী সাগর তার বাহিনীর ১০/১২ জন সদস্য নিয়ে এলাকায় আড্ডা দিচ্ছিলেন। এ সময় ২০/২৫ জনের একটি দল অতর্কিত ভাবে তাদেরকে ঘিরে ফেলে। তারা ধারালো অস্ত্র, রামদা, হাসুয়া দিয়ে কোপাতে শুরু করে। শীর্ষ সন্ত্রাসী সাগর বাহিনীর প্রধান সাগরের মৃত্যু নিশ্চিত করতে হামলাকারীরা তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়াও ঘটনাস্থলে সাগরের সহযোগী স্বপনও মারা যায়। এ ঘটনায় আহত ৮/১০ জনকে স্থানীয়রা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এই মুহূর্তে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

উল্লেখ যে, শীর্ষ সন্ত্রাসী সাগর তালুকদার ২০০৮ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়ে। তিনি স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহিনের কর্মী। ২৫/৩০জন সদস্য নিয়ে গঠন করে সন্ত্রাসী বাহিনী। যা সাগর বাহিনী নামে পরিচিতি লাভ করে। এই বাহিনী গত আওয়ামীলীগ সরকারের সুদীর্ঘ ১৫ বছরে সাধারণ মানুষ, ব্যবসায়ীদের কাছ থেকে ব্যাপক চাঁদাবাজি করে। কেউ চাঁদা না দিলে মারপিট এমনকি হত্যা পর্যন্ত করেছে তারা। সাগরের নামে থানায় ৩টি হত্যাসহ ১৫/১৬ টি মামলা রয়েছে।

সম্প্রতি জামিনে কারাগার থেকে জামিনে বের হয়ে আসে সাগর। এলাকার পূর্বের ন্যায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছিল সে। আওয়ামী সরকারের পতনের পর থেকে তার সন্ত্রাসী কার্যক্রম থেমে ছিল না।এ কারণে এলাকাবাসী অতিষ্ট ছিল।

এ বিষয়ে জানতে চাইলে শাজাহানপুর থানার সেকেন্ড অফিসার ফারুক জানান, সন্ত্রাসী সাগরসহ তার বাহিনীর ২ জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রাথমিক তদন্ত শুরু হয়েছে এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..