1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

কচুরিপানার ডোবা থেকে সন্ত্রাসী হাতকাটা টুনটুনি গ্রেপ্তার

  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১৫৯ Time View
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় পাবনার রুপপুরের আলোচিত সন্ত্রাসী সানজিদ আহমেদ সৌরভ ওরফে হাতকাটা টুনটুনি (২৫) কে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার রাত সোয়া ১১ টার দিকে শহরের পুরান বগুড়ায় স্থানীয় জনতার সহযোগিতায় যৌথ বাহিনীর সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

স্থানীয় সূত্র জানায়, টুনটুনি হত্যাসহ একাধিক মামলার আসামি। সে পাবনার ঈশ্বরদী উপজেলার রুপপুর এলাকার তানজির রহমান তুহিনের ছেলে। তবে সে পুরান বগুড়ায় নুরু মিয়ার বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। সে ও তার সহযোগীরা পুরান বগুড়ায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।

সে ও তার সহযোগীরা গত ১০ আগস্ট রাত ৯ টার দিকে সরকারি আজিজুল হক কলেজের নতুন ভবন মাঠের দক্ষিণ পাশে রেল লাইন সংলগ্ন স্থানীয় বিএনপি নেতা রবিউল হক কানুর তিনটি দোকানে হামলা চালিয়ে ভাঙ্চুর করে। সেইসাথে তিনটি মোটরসাইকেল ভাঙ্চুর করে ২-৩ রাউন্ড গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করে পুলিশের কাছে দেয়া হয়।

এ সময় লালু নামে একজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় তারা। এছাড়া পুরান বগুড়া বটতলায় হেলাল নামে এক ব্যক্তির বাড়িতে ৫০ হাজার টাকার চাঁদার দাবিতেও হামলা ও ভাঙ্চুর করে। এরপর অভিযোগ পেয়ে টুনটুনিকে গ্রেপ্তারের জন্য যৌথ বাহিনী মাঠে নামে।

গতকাল শনিবার রাত সোয়া ১১ টার দিকে জনতার সহযোগিতায় যৌথ বাহিনীর সদস্যরা পুরান বগুড়া হতে তাকে গ্রেপ্তার করে। এর আগে সে জনতার ধাওয়া খেয়ে সে কচুরিপানা ভর্তি একটি ডোবায় ঝাঁপ দেয়। পরে সেখান থেকেই যৌথ বাহিনী তাকে গ্রেপ্তার করে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..