1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

পাঁচ স্টেডিয়ামে জনসমাবেশ না করতে ইসিকে অনুরোধ বাফুফের

  • Update Time : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৬৯ Time View

ওয়েব ডেস্ক: দেশের পাঁচটি ফুটবল স্টেডিয়ামে নির্বাচনী কার্যক্রম চালানোর অনুমতি না দিতে নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়ে চিঠি দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এসব মাঠে নির্বাচনী জনসমাবেশ হলে বাংলাদেশের ফুটবল ও ফুটবল সংশ্লিষ্ট অর্থনীতি ক্ষতিগ্রস্ত হবে বলেও চিঠিতে উল্লেখ করেছে বাফুফে।

সম্প্রতি প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের কাছে এ সংক্রান্ত চিঠি দিয়েছে বাফুফে।

চিঠিতে বাফুফে জানায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী ২২ ডিসেম্বর থেকে ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২৩-২৪’ এর খেলা দেশের ৫টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। স্টেডিয়ামগুলো হলো- শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম গোপালগঞ্জ, বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়াম মুন্সিগঞ্জ, মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম রাজশাহী, রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়াম ময়মনসিংহ এবং বসুন্ধরা কিংস অ্যারেনা ঢাকা। এ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অনুকূলে এসব স্টেডিয়াম (কিংস অ্যারেনা ঢাকা ছাড়া) গত ১ আগস্ট থেকে আগামী বছরের ৩১ জুলাই পর্যন্ত বরাদ্দ দিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ।

বাফুফে চিঠিতে আরও জানায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও এর আওতাধীন বিভিন্ন ক্লাব গত ফুটবল মৌসুমে উল্লেখিত স্টেডিয়ামগুলোর মাঠের মান উন্নয়ন ও বিভিন্ন সংস্কার করে ফুটবল খেলার উপযোগী করে গড়ে তুলেছে। এতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও এর আওতাধীন বিভিন্ন ক্লাব ব্যাপক অর্থ ও শ্রম ব্যয় করেছে। বিগত বছরের ন্যায় এ বছরও বাফুফে ও সংশ্লিষ্ট ক্লাবগুলো কর্তৃক আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী মাঠের উন্নয়নের লক্ষ্যে এরই মধ্যে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে। যা মানসম্পন্ন আন্তর্জাতিক ও ঘরোয়া ফুটবল খেলায় যথার্থ ভূমিকা রাখবে।

এতে আরও বলা হয়, আগামী ৭ জানুয়ারি সমগ্র বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২৩-২৪ এর খেলা সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের লক্ষ্যে উল্লেখিত স্টেডিয়াম গুলোতে ফুটবল সংশ্লিষ্ট কার্যক্রম ছাড়া অন্য যেকোনো কার্যক্রম ও জনসমাবেশ আয়োজনের অনুমতি না দেওয়ার অনুরোধ করা হচ্ছে। পাশাপাশি বর্ণিত খেলা আয়োজনের লক্ষ্যে মাঠ ও মাঠের অন্য অবকাঠামো যথাযথ রক্ষণাবেক্ষণে আপনার আন্তরিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি। বিশেষভাবে ফুটবল ছাড়া অন্য অনুষ্ঠান/কার্যক্রম/জনসমাবেশ আয়োজন করা হলে স্টেডিয়ামগুলোর মাঠ ও অন্য অবকাঠামো ক্ষতিগ্রস্ত হবে। পুনরায় মাঠ পরিচর্যা করা সময় ও ব্যয় সাপেক্ষ এবং বাংলাদেশের ফুটবল ও ফুটবল সংশ্লিষ্ট অর্থনীতি ক্ষতিগ্রস্ত হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..