1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা স্থিতিশীল

  • Update Time : সোমবার, ৮ জুন, ২০২০
  • ১৫০ Time View
ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা স্থিতিশীল

নিজস্ব প্রতিবেদক: করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর অবস্থা স্থিতিশীল রয়েছে। তার শ্বাসকষ্ট থাকলেও জ্বর নেই। শ্বাসকষ্ট থাকায় এখনও তাকে নিয়মিত অক্সিজেন নিতে হচ্ছে।

সোমবার (৮ জুন) গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা ফরহাদ সাংবাদিকদের বলেন, ‘স্যারের অবস্থার কোনও পরিবর্তন হয়নি। আগের মতোই আছে। সকালে নাস্তা খেয়েছেন। স্যারের শরীরে জ্বর নেই। তবে শ্বাসকষ্ট থাকায় অক্সিজেন লাগছে। আজ করোনা টেস্ট করার কথা থাকলেও এখন ডাক্তার না আসায় করা হয়নি।’

জানা গেছে, আগে সপ্তাহে তিনদিন ডা. জাফরুল্লাহ চৌধুরীর ডায়ালাইসিস করা লাগতো। তবে এখন শারীরিক অবস্থা খারাপ হওয়ায় প্রতিদিন তাকে ডায়ালাইসিস করতে হচ্ছে। ২৫ মে করোনা আক্রান্ত হওয়ার পরে তাকে দু’বার প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে।

গণস্বাস্থ্য হাসপাতালের ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন ডা. জাফরুল্লাহ।

প্রসঙ্গত, ৫ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা শনাক্ত হয়েছে। গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট দিয়ে পরীক্ষাতেই তার করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরপরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পিসিআর পরীক্ষাতেও তার রিপোর্ট পজিটিভ আসে। ডা. জাফরুল্লাহ ছাড়াও তার স্ত্রী শিরীন হক ও ছেলে বারিশ চৌধুরী করোনা আক্রান্ত। তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..