1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

জন্ম-মৃত্যু নিবন্ধনে সঠিক তথ্য নিশ্চিত করতে হবে: মেয়র রেজাউল

  • Update Time : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৭২ Time View

ওয়েব ডেস্ক: চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, জন্ম-মৃত্যু নিবন্ধনে সঠিকতা নিশ্চিত করতে হবে। বিশেষ করে অনেক সময় প্রভাবশালী ব্যক্তিরা ভূমি দখল, চাকরির বয়স বৃদ্ধিসহ নানা স্বার্থে জন্ম-মৃত্যু নিবন্ধনে জালিয়াতির চেষ্টা করে। এ ধরনের জালিয়াতি শাস্তিযোগ্য অপরাধ।

‘জন্ম ও মৃত্যু নিবন্ধন করি নাগরিক অধিকার নিশ্চিত করি’ এই প্রতিপাদ্যে শুক্রবার সকাল ১১টায় নগরীর টাইগারপাস চট্টগ্রাম সিটি করপোরেশন কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা হয়। সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোেগে এ আলোচনা সভা হয়। এর আগে একটি শোভাযাত্রা বের করা হয়। সভায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সহকারীরা ওয়ার্ড পর্যায়ে নিবন্ধন কাজ করতে গিয়ে যেসব সমস্যা মোকাবিলা করতে হচ্ছে তা তুলে ধরেন।

সভায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র গিয়াস উদ্দিন চৌধুরী, জন্ম ও মৃত্যু নিবন্ধনবিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও কাউন্সিলর মো. ইলিয়াস, স্বাস্থ্যবিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও কাউন্সিলর জহর লাল হাজারী, কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী, আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, আবদুস সালাম মাসুম, আনজুমান আরা। প্রধান শিক্ষা কর্মকর্তা লুতফুন নাহারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, উপ-সচিব আশেক রসুল টিপু, ভারপ্রাপ্ত প্রধান স্বাস্থ্যকর্মকর্তা মো. ইমাম হোসেন রানা, নির্বাহী প্রকৌশলী মীর্জা ফজলুল কাদের, জোনাল মেডিকেল অফিসার ডা. সুমন তালুকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রোগ্রামার মো. ইকবাল হাসান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..