1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

করোনায় আরও ৭৮ চিকিৎসক-নার্স আক্রান্ত

  • Update Time : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৭০ Time View

দৈনিক প্রত্যয় ডেস্কঃ করোনাভাইরাসে নতুন করে আরও ৭৮ জন চিকিৎসক, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব মো. ইহতেশামুল হক চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আক্রান্তদের মধ্যে ২৯ জন চিকিৎসক, ১৫ জন নার্স ও ৩৩ জন অন্যান্য স্বাস্থ্যকর্মী। এ নিয়ে মোট ৩ হাজার ৫৯১ জন চিকিৎসক, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আক্রান্তদের মধ্যে চিকিৎসক ১ হাজার ১২৬ জন, নার্স ৯৭২ এবং অন্যান্য স্বাস্থ্যকর্মী ১ হাজার ৪৯৩ জন। মোট করোনা আক্রান্তদের মধ্যে ৪৫ জন চিকিৎসক প্রাণ হারিয়েছেন।

তাদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১০৪ জন, মিটফোর্ডে ৫৬, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ১২০, আজগর আলী হাসপাতালে ২১, বিএসএমএমইউতে ৬, জাতীয় কিডনি ইনস্টিটিউটে ৯, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ১১, শিশু হাসপাতালে ছয়, জাতীয় ক্যান্সার হাসপাতাল ১০, নিউরো সার্জারি ইনস্টিটিউটে ১১, অ্যাপোলো হাসপাতালে পাঁচ, বারডেম হাসপাতালে সাত, ইউনিভার্সেল হাসপাতালে তিন, পঙ্গু হাসপাতালে ৯, কুর্মিটোলা হাসপাতালে ১৮ এবং বাংলাদেশ-কুয়েত মৈত্রী হাসপাতালের ১৭ জন চিকিৎসক আক্রান্ত হয়েছেন।

ডিপিআর/ জাহিরুল মিলন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..