1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

কয়েকদিনের মধ্যে জনগণের ক্ষোভ দেখতে পাবেন: প্রধানমন্ত্রীকে রিজভী

  • Update Time : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৬৮ Time View

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রীর উদ্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আপনাকে আর কয়েকদিন অপেক্ষা করতে হবে। মানুষের ক্ষোভ কত তীব্র হতে পারে প্রধানমন্ত্রী, সেটি আপনার দেখার সময় হয়েছে।

তিনি বলেন, যদি আমাদের আল্লাহর উপর বিশ্বাস থাকে, তাহলে আপনার শেষ রক্ষা হওয়ার কথা না। নমরুদরা কখনো জিতে নাই। ফেরাউন কখনো জিতে নাই। হিটলারের লাশটাও পাওয়া যায়নি। আপনি (শেখ হাসিনা) মনে করেছেন সবাই নীরব-নিস্তব্ধ, কিন্তু মানুষের হৃদয়ে কান্না বয়ে যাচ্ছে। এ কান্না যখন আগ্নেয়গিরির অগ্নুৎপাতের মতো হবে, সে আগুনে আপনার অবৈধ সরকার পুড়ে ছারখার হয়ে যাবে।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ঢাকাস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী পরিষদ আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, কোনো অন্যায়ের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কখনো মাথা নত করেননি। তিনি কখনো দেশ ছেড়ে যাননি। শেখ হাসিনা গিয়েছিল। তারপর তিনি মইনুদ্দিন-ফখরুদ্দিনকে বললেন খালেদা জিয়া দেশে রয়েছে, আমিও যাবো। পরে তিনি তাদের সঙ্গে মাস্টারপ্ল্যান করে ক্ষমতায় আসলেন। এরপরে শুরু হয়েছে একটু একটু করে আমাদের সার্বভৌমত্ব দুর্বল করার চক্রান্ত।

তিনি বলেন, ওবায়দুল কাদের বলেছেন তলে তলে সব ঠিক করেছেন। দিল্লিও তাদের পাশে আছে। কিন্তু দেশের জনগণ তাদের পাশে নাই। প্রকারান্তরে এটিও তারা বলেছেন।

আওয়ামী লীগের উদ্দেশে বিএনপির এ নেতা বলেন, আপনারা যদি জনগণের পক্ষে থাকতেন তাহলে তলে তলে ম্যানেজ করার কথা বলতেন না। আপনারা এত ম্যানেজ করছেন, সুষ্ঠু নির্বাচন ম্যানেজ করছেন না কেন? একটা সুষ্ঠু নির্বাচন দেওয়ার জন্য আপনি পদত্যাগ করবেন। এটা দেশের মানুষ বিশ্বাস করে। একটা নিরপেক্ষ সরকার দিন। আমরা তো বলছি না বিএনপির মনোনীত কোনো প্রার্থীকে দিন। যিনি কোনো দলের পক্ষপাতিত্ব করবেন না, সবাই যাকে পছন্দ করে, বিশ্বাস করবে, তাকে দিন।

রিজভী আরও বলেন, ১৯৭৫ সালের মর্মান্তিক যে হত্যাকাণ্ড আমি ব্যক্তিগতভাবে দুঃখ প্রকাশ করি। কিন্তু নিজেকে সম্রাট মনে করলে, নিজের রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী নাই মনে করলে আল্লাহর তরফ থেকে অনেক কিছুই হয়। আপনি প্রধানমন্ত্রীও তাই মনে করছেন। আপনার কি শেষ রক্ষা হবে?

এসময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য রেহেনা আক্তার রানু ও আবু তালেব উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..